July 3, 2024, 7:55 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

নারীদের কাছে মালালা রোল মডেল : প্রিয়াঙ্কা

নারীদের কাছে মালালা রোল মডেল : প্রিয়াঙ্কা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মালালার সঙ্গে দেখা করলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর পিগির সঙ্গে দেখা করার পরই উচ্ছ্বসিত হয়ে পড়েন মালালা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সেই উচ্ছ্বাসের কথা প্রকাশও করেন নোবেলজয়ী কন্যা।

মালালা জানান, তিনি এখনও বিশ্বাস করতে

পারছেন না যে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার দেখা হয়েছে। পিগির সঙ্গে একটি ছবিও প্রকাশ করেন মালালা।

 

অন্যদিকে মালালার সঙ্গে দেখা হওয়ার পর প্রিয়াঙ্কাও একটি ছবি প্রকাশ করেন। সেখানে মালালার প্রশংসাও করেন পিগি। পাশাপাশি যুবক, যুবতীদের কাছে মালালা একজন রোল মডেল বলেও প্রশংসা করেন বলিউডের ওই অভিনেত্রী। মালালা যে তার বন্ধু, এটা ভেবেই ভাল লাগছে বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। প্রত্যেক মহিলার কাছে মালালা একজন অন্যতম চরিত্র। মালালার সঙ্গে দেখা করে তারা ফের উর্ধু এবং হিন্দিতে কথা বলতে চান বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Share Button

     এ জাতীয় আরো খবর